Astrology and Horoscope

Astrology Website, Bangladesh

Home Natal Chart Match Daily Monthly Weekly Gem Stone Personal Horoscope Contact
হোম পেজ জন্মকুষ্ঠি প্রেম-বন্ধুত্ব-বিয়ে দৈনিক মাসিক সাপ্তাহিক রাশিফল পাথর ব্যক্তিগত রাশিফল যোগাযোগ

Bangla Font Support

  Email this page to your friend

Now you are at: Home » details

 

 

  

    Cancer (22 Jun - 22 Jul) : Man     কর্কট (২২ জুন - ২২ জুলাই) : পুরুষ  

A taciturn expert at circumlocution he is. A scatterbrain and a chatterbox he is not. Don’t expect this man to bare his soul when he first meets you. Cancerians never confide in strangers, and there are certain things even their best friends don’t know. It will take a long time and a fair amount of patience to really know him. If you catch him in one of his cantankerous moods, you may not be very anxious to really know him, but try again. Don’t give up so easily.

He can be flirtations and fickle, but he can also be sensitive and loyal. Without warning, that wrinkled frown can be replaced by a gentle smile. His crabby complaints and gruff manner can warm slowly into a tender tone, just before he breaks into a deep chuckle, a muffled giggle or loud, hysterical lunar laughter. When he’s sad and wistful, you’ll want to put your arms around him, and soothe away his melancholy. When he’s showing off his sharp, intuitive mind, you’ll stare at him in awe. His caution will impress you. His pessimism will depress you.

He can be so courtly, courteous, and considerate, you half expect him to ask you to dance the Virginia Reel. There’s no question that he’s a romantic dreamer, yet he’s so sensible and practical, his enemies may call him “Old Marble Nose” behind his back. What do you do with a man like this?

You try to understand him. These aren’t changes of personality. They’re simply lunar moods, moving across his consciousness, here today – gone tomorrow. Both during and between each mood, the Cancer man is true to himself. His nature never deviates from its basic mold, despite the changes of expression that play on his features. Always try to remember that although a Cancerian’s manner can be rough and aloof, his heart is always soft and affectionate, and so full of sentiment it often makes him feel too vulnerable. The he crawls into his convenient shell (the one he carries with him at all times), safe for a while from his own emotions.
>> His crabby complaints and gruff manner can warm slowly into a tender tone, just before he breaks into a deep chuckle, a muffled giggle or loud, hysterical lunar laughter. <<
You’ll think he’s a real crab and give up when he retreats into injured silence. But the next time he cautiously peeks out to see the sunshine, you’ll be tempted all over again to get close to him.

মৌনতা প্রদর্শনে আর ঘুরিয়ে কথা বলবার ব্যাপারে সে বিশেষভাবে পারদর্শী। বিক্ষিপ্তচিত্ত কিংবা বাচাল তাকে বলা যাবে না। আপনার সাথে প্রথম সাক্ষাতেই মন খুলে মিশে যাবে - তার সম্বন্ধে এমন ভাববার কোন অবকাশ নেই। >> তার খাপছাড়া অভিযোগগুলো আর তার বদমেজাজী ব্যবহার ধীরে ধীরে একটা নরম স্বরে পরিণত হবে, আর এক মুহূর্ত পরেই সে মৃদু হাস্য শুরু করবে। মুখটিপে হাসতে হাসতে মৃগী রোগীর মতো হাসতে শুরু করবে। <<

কর্কটরা অপরিচিতদের সাথে সহজে খোলামেলা হয়ে ওঠে না এমনকি তাদের সবচে প্রিয় বন্ধুটিও তার অনেক গোপন কথাই জানতে পায় না। তাকে সত্যিকার অর্থেই বুঝতে হলে প্রচুর সময় এবং ধৈর্য প্রয়োগের ব্যাপার আছে। অবশ্য তার মাথায় যখন বদরাগের ভূত ভর করেছে তখন যদি সাক্ষাৎটা ঘটে তাহলে হয়তো তার সম্পর্কে জানবার আগ্রহ নিয়ে আপনার দুঃশ্চিন্তাটা উবে যাবে। তারপরও আরেকবার চেষ্টা করুন। এতো সহজে হাল ছাড়বেন না।

তার মধ্যে কামনা রয়েছে আর তার মনটাও পরিবর্তনশীল, কিন্তু তার মধ্যেও সংবেদশীলতা, বিশ্বস্ততা রয়েছে। কোন পূর্ব ভূমিকা ছাড়াই তার কুঞ্চিত ভুরু হঠাৎ করেই একটা স্নিগ্ধ হাসিতে রূপান্তরিত হতে পারে। তার খাপছাড়া অভিযোগগুলো আর তার বদমেজাজী ব্যবহার ধীরে ধীরে একটা নরম স্বরে পরিণত হবে, আর এক মুহূর্ত পরেই সে মৃদু হাস্য শুরু করবে। মুখটিপে হাসতে হাসতে মৃগী রোগীর মতো হাসতে শুরু করবে। সে যখন দুঃখিত আর বিষাদগ্রস্থ তখন আপনার হাতদুটো দিয়ে তার বাহু জড়িয়ে ধরুন, তার বিষণ্নতাকে ম্লান করে দিন। সে যখন তার তীক্ষ্ন অন্তর্জ্ঞানের চর্চায় ব্যস্ত তখন আপনি বিস্ময়ে হতবাক হবেন বই কি। তার সতর্কতা আপনাকে অবাক করবে। আর তার নেতিবাচকতা আপনাকে হতাশ করবে।

সে এতোটাই সজ্জন, শ্রদ্ধনীয় এবং বিজ্ঞ যে আপনার একটা অংশ চাইবে যে সে যেন আপনাকে ‘ভার্জিনিয়া রিল’ নাচে অংশগ্রহণের জন্য প্রস্তাব করে। সে যে একজন রোমান্টিক স্বপ্নচারী সে ব্যাপারে কোন সন্দেহ নেই। কিন্তু তারপরও সে এতটাই বিচক্ষণ আর বাস্তববুদ্ধিসম্পন্ন যে তার শত্রুরা তাকে “প্রাচীন ভোতা নাক” বলে ডাকে। এরকম একজন মানুষকে নিয়ে আপনি কী করতে পারেন?

তাকে বুঝবার চেষ্টা করুন। তার পরিবর্তনগুলো ব্যক্তিত্বের পরিবর্তন নয়। এগুলো শুধুই চাঁদের প্রভাবে মেজাজের পরিবর্তন, তার চারপাশে আবর্তন করে বেড়াচ্ছে - আজকে আছে তো কালকে নেই। তার ভিন্ন ভিন্ন মেজাজের সময়কালে এবং তাদের মধ্যবর্তী সময়ে, যখনই বলি না কেন সে সবসময় নিজের প্রতি সৎ থাকে। তার মূল চরিত্র কখনই নিজের আসল চেহারাটা পরিবর্তন করে না, শুধু অভিব্যক্তিটা তার বৈশিষ্ট্যগুলোকে অন্যভাবে উপস্থাপন করে। সবসময় মনে রাখবার চেষ্টা করবেন যে, যদিও কর্কটদের ব্যাবহার হঠাৎ হঠাৎ রুক্ষ হয়ে ওঠে, কিন্তু তাদের ভেতরটা খুবই নরম আর প্রণয়প্রবন, তারা এতটাই আবেগী যে খুব সহজেই তারা আপনার কাছে ভেঙ্গে পড়তে পারে। তার খোলস (তার মধ্যে যেটা অপরিবর্তনীয়ভাবে সবসময় বিদ্যমান) -এর মধ্যে ‘সে’ চুপি চুপি ঢুকে পড়ে। তার নিজের আবেগের প্রতিক্রিয়ার ভয় থেকে নিরাপদে থাকবার জন্যে। আপনি হয়তো ভাববেন যে সত্যিই সে একটা কাঁকড়া আঘাত পেলে নীরবে নিজেকে গুটিয়ে নেয়। কিন্তু আবার যখন সে খোলস ছেড়ে বেড়িয়ে আসে সূর্যটাকে দেখবার জন্যে তখন ঠিকই আপনাকে সে ততটাই আকর্ষণের জালে জড়াবে যে আপনাকে তার ঘনিষ্ঠ সংস্পর্শে নিয়ে যাবে।

কর্কট পুরুষ, আরও... :   123456789

Last Update: August 17, 2013 11:48:02 AM

 

দেশি-বিদেশি বিশ্ববিদ্যালয়ে ভর্তি, স্কলারশিপ ও স্টুডেন্ট ভিসার জন্য

Scholarship, Admission and Student Visa

 

Credits   Site Map  © Copyright 2005-2011 : www.rashi12.com