Astrology and Horoscope

Astrology Website, Bangladesh

Home Natal Chart Match Daily Monthly Weekly Gem Stone Personal Horoscope Contact
হোম পেজ জন্মকুষ্ঠি প্রেম-বন্ধুত্ব-বিয়ে দৈনিক মাসিক সাপ্তাহিক রাশিফল পাথর ব্যক্তিগত রাশিফল যোগাযোগ

Bangla Font Support

  Email this page to your friend

Now you are at: Home » details

 

 

  

    Cancer (22 Jun - 22 Jul) : Woman     কর্কট (২২ জুন - ২২ জুলাই) : নারী  

There’s no doubt about it. In the beginning, you’ll have trouble deciding if your Cancerian girl is a gentle moon maiden or a wild loony-bird. In the end, you still won’t know.

During the rainy season, she’ll drown you in her sorrows. When the sun peeks through the clouds again, she’ll double you up with laughter, and touch you with tenderness. Experiencing her moods is like watching one of those old-time silent movies where hysterical slapstick humor comes on just before the Perils of Pauline thriller, and the entire show is backed by the tinny piano in the pit. Sometimes the tune is lively and gay; then it gets melancholy and blue. The music is variable, to suit the occasion, never stagnant or monotonous. So it is with the Cancer girl. She’s just a little mad, slightly sad and superbly imaginative. She also knows how to save the shekels.

Naturally, you can’t look under her mattress until after you’ve married her. Modesty is a thing with her. But you can safely make a bet she probably has an old sock there, stuffed with green bills and silver coins. She may have an extravagant ascendant or Moon sign, but even so, she’ll have a quarter or two stuck under the potted azalea, or salted away in the folds of that lace tablecloth she got for her birthday ten years ago and still hasn’t ever used. Open one of her books of poetry, and a wrinkled dollar bill may fall out, blinking at the light of day.
>> and money may be one of her favorite topics of conversation. She won’t look down on you if you don’t have it, so long as you’re the kind of man who tries to get it. <<
A Cancer female can go on a sudden spending spree when she’s been hurt and needs balm for her injured ego, but most of the time her outgo will lag considerably behind her income. Your savings account may be of unusual interest to her, and money may be one of her favorite topics of conversation. She won’t look down on you if you don’t have it, so long as you’re the kind of man who tries to get it. She’ll help you make it and save it, but you’re on your own when it comes to wasting it.

এ ব্যাপারে কোন সন্দেহ নেই। আপনাদের সম্পর্কের শুরুতে আপনি বুঝতে পারবেন না যে আপনার কর্কট প্রিয়তমা কি চাঁদ-শাসিত নম্র একটি মেয়ে নাকি একটা বোকা গবেট পাখি। শেষ পর্যন্ত - এ ব্যাপারটা আপনার জানবার বাইরেই থেকে যাবে। বর্ষার দিনগুলিতে তার বিষণ্নতায় আপনি ডুবে থাকবেন। কিন্তু যখন মেঘের আড়াল থেকে সূর্য হেসে উঠবে তখন সে হয়তো আপনাকে দ্বিগুণ আনন্দ দেবে, আর কোমল হাতে স্পর্শ করবে। >> আর টাকা-পয়সা তার কথোপকথনের একটা প্রিয় বিষয়। আপনার যদি টাকা-পয়সা না থাকে তাহলে সে হয়তো আপনার দিকে ফিরেও তাকাবে না, অবশ্য যদি আপনি টাকা-পয়সা অর্জনের জন্য অতি সচেষ্ট গোছের কিছু হন তাহলে কথা ভিন্ন। <<

তার মেজাজের বর্ণনা করা অনেকটা সেই পুরোনো দিনের উন্মত্ত মজার হাসির ছবিগুলো, যেগুলো পওলিন থ্রিলারের আগে আগে শুরু হতো, আর পুরোটা ছবিতেই অন্ধকারে একটা পিয়ানো দিয়ে বাজানো সঙ্গীতের মূর্ছনায় চলতো সেরকম। কখনও কখনও পিয়ানোর সুরটা হয়ে উঠতো প্রাণবন্ত আর সুখের। আবার হঠাৎ করেই হয়ে উঠতো বিষণ্ন আর বিষাদময়। সঙ্গীতটা অনুষ্ঠানের সাথে মানানসই ভাবে পরিবর্তনশীল। কখনই স্থবির কিংবা একঘেয়ে নয়। একই কথা কর্কট নারীর বেলাতেও। সে কিছুটা পাগলা প্রকৃতির, কিছুটা বিষণ্ন আর প্রচণ্ড কল্পনাপ্রবণ। আর কীভাবে টাকা-পয়সা জমাতে হয় সে ব্যাপারেও সে ওস্তাদ।

সাধারণত, যতদিন না তার সাথে আপনার বিয়ে হচ্ছে ততদিন তার তোষকের নিচে কী লুকানো আছে সেটা দেখবার সামর্থø আপনার নেই। সে যেন বিনয় দিয়েই গড়া। কিন্তু আপনি নিশ্চয়তার সাথে বাজি ধরে বলতে পারেন যে সেখানে হয়তো একটা পুরোনো মোজা লুকানো আছে যার ভেতরে সবুজ কাগজের টাকা, আর রুপার পয়সা ঠিকই আছে। তার উপর খরুচে স্বভাবের যোগ কিংবা চাঁদের প্রভাব থাকতে পারে, কিন্তু তারপরও ঠিকই তার এ্যাজালি ফুলের পটটার মধ্যে কিছু পাঁচটাকা কিংবা দুটাকার কয়েন পাবেন। কিংবা দশ বছর আগে জন্মদিনে যে টাকাটা সে পেয়েছে সেটা হয়তো টেবিলক্লথের ভাজে নোনা ধরে গেছে। কিন্তু সেগুলো সে খরচ করেনি। তার একটা কবিতার বই বের করে খুলে দেখুন একটা ৫০০ টাকার ভাজ করা নোট ঠিকই খসে পড়ে দিনের আলোয় ঝলকে উঠবে। একজন কর্কট নারী হয়তো হঠাৎ হঠাৎ টাকা-পয়সা খরচের ব্যাপারে উৎসাহী হয়ে উঠবে। কিন্তু সেটা হয়তো যখন তার মন খারাপ কিংবা তার আত্ম অহংকারে সে আঘাত পেয়েছে তখন। কিন্তু অধিকাংশ সময়ই তার খরচের হাতটা ইনকামের তুলনায় কমই হবে। আপনার সেভিংস এ্যাকাউন্টের ব্যাপারে তার অস্বাভাবিক একটা কৌতূহল থাকতে পারে। আর টাকা-পয়সা তার কথোপকথনের একটা প্রিয় বিষয়। আপনার যদি টাকা-পয়সা না থাকে তাহলে সে হয়তো আপনার দিকে ফিরেও তাকাবে না, অবশ্য যদি আপনি টাকা-পয়সা অর্জনের জন্য অতি সচেষ্ট গোছের কিছু হন তাহলে কথা ভিন্ন। সেও আপনাকে এ ব্যাপারে সাহায্য করবে এবং টাকা-পয়সা জমাবার ব্যাপারেও অগ্রণী ভূমিকা রাখবে। কিন্তু খরচের বেলায় আপনার শুধু একজনই সঙ্গী - সেটা আপনি নিজেই।

কর্কট নারী, আরও... :   123456789

Last Update: August 17, 2013 12:51:53 PM

 

দেশি-বিদেশি বিশ্ববিদ্যালয়ে ভর্তি, স্কলারশিপ ও স্টুডেন্ট ভিসার জন্য

Scholarship, Admission and Student Visa

 

Credits   Site Map  © Copyright 2005-2011 : www.rashi12.com